প্রচ্ছদ

সিলেটে পায়েহাটা প্রতিযোগিতা ১৩ জানুয়ারি

05 January 2017, 19:22

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 175 times.

যুগপৎ অনলাইন ডেস্কঃ ‘হাটার অভ্যাস করুন, শরীরকে সুস্থ রাখুন’- শ্লোগানকে সামনে রেখে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে আগামী ১৩ জানুয়ারী শুক্রবার সকাল ৯টায় নগরীর শাহী ঈদগাহ প্রাঙ্গণে উদ্বোধন করবেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি, জাতীয় অধ্যাপক বিগ্রেডিয়ার ডা. এ মালিক।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দল কাজীটুলা সড়ক হয়ে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণে উপস্থিত হবেন। এ সময় প্রতিযোগিতায় অংশ নেওয়া বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখবেন এবং প্রধান অতিথি জাতীয় অধ্যাপক বিগ্রেডিয়ার ডা. এ মালিক পুরস্কার বিতরণ করবেন।

৪০ উর্ধ্ব বয়সী ব্যক্তিবর্গ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিযোগিতার দিন বয়স নিরুপণের জন্য জাতীয় পরিচয়পত্রের মূলকপি সাথে রাখতে হবে এবং নাম তালিকা ভুক্তির জন্য জিন্দাবাজার ব্রিক লেন রেস্টুরেন্ট অথবা রহমানিয়া লাইব্রেরী কুদরত উল্লাহ মার্কেট ২য় তলা সিলেট ঠিকানায় পরিচয়পত্রের ফটোকপি জমা দেওয়ার জন্য এ কর্মসূচী বাস্তবায়নের প্রধান সমন্বয়ক ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারী সাংবাদিক আবু তালেব মুরাদ ও সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান অনুরোধ জানিয়েছেন।

Share

Comments

comments

Shares