100 GB Free Backup
This post has been seen 128 times.

কাশ্মীরে জঙ্গি হামলায় মৃত তিন সেনা। পাল্টা গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে এক মহিলারও। সূত্রে খবর, এই দিন রাত আড়াইটে নাগাদ দক্ষিণ কাশ্মীরের মাত্রিগ্রামে সন্ত্রাস দমনকারী কার্যকলাপ সেরে শোপিয়ান ফিরছিল সেনা কনভয়। সেই সময়ই হঠাত্ শুরু হয় গুলিবর্ষণ। সেনা পাল্টা গুলি চালালেও রাতের অন্ধকারে জঙ্গিরা পালাতে সক্ষম হয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জওয়ানের। গুরুতর জখম হয়েছেন বেশ কিছু জওয়ান। এদের মধ্যে এক সেনা আধিকারিকও রয়েছেন। নিজের ঘরে বসেই গুলিতে মারা যান জানা বেগন নামের এক বৃদ্ধা।

তিন সপ্তাহের মধ্যে এই নিয়ে চতুর্থ বার জঙ্গি হামলার কবলে পড়ল কাশ্মীর। এর আগের তিন হামলায় এক মেজর সহ ছয় জওয়ানের মৃত্যু হয়েছে।

সুত্র: আনন্দবাজার।

http://jugapath.com/wp-content/uploads/2017/02/image.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/image-150x150.jpgjugapathআইন ও অপরাধআন্তর্জাতিকএক্সক্লুসিভকাশ্মীরে জঙ্গি হামলায় মৃত তিন সেনা। পাল্টা গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে এক মহিলারও। সূত্রে খবর, এই দিন রাত আড়াইটে নাগাদ দক্ষিণ কাশ্মীরের মাত্রিগ্রামে সন্ত্রাস দমনকারী কার্যকলাপ সেরে শোপিয়ান ফিরছিল সেনা কনভয়। সেই সময়ই হঠাত্ শুরু হয় গুলিবর্ষণ। সেনা পাল্টা গুলি চালালেও রাতের অন্ধকারে জঙ্গিরা পালাতে সক্ষম হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয়...

Comments

comments