100 GB Free Backup
This post has been seen 160 times.

সুমন দেঃ ব্লগ আইকন হিসেবে সুপরিচিত ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম হলো নাগরিক সাংবাদিকতায় মত প্রকাশের এক আধুনিক প্লাটফর্ম।  নগরের সমস্যা আর সমাধানে ব্লগ সংকলন ‘নগর নাব্য- মেয়র সমীপেষু’ বইটি আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয় ১৬ ফেব্রুয়ারি ২০১৭।

কার্যত মেয়র সমীপেষু, কিন্তু যথাযথভাবে তথ্যমন্ত্রণালয়ে পৌঁছে গেল। ২৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় সিলেটে এক সংক্ষিপ্ত সফরে ওসমানী বিমানবন্দরে আসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে আমি তথ্যমন্ত্রীর হাতে ‘নগর নাব্য- মেয়র সমীপেষু’ বইটি তুলে দেই। সল্প সময়ে জানতে চাইলেন মন্ত্রী, কী বিষয়ে বই? জানালাম, পুরনো স্থাপনা আর ঐতিহ্য রক্ষা, নগরের নানান সমস্যা, আমাদের চারপাশে ঘটে যাওয়া নানা সমস্যাকে তুলে ধরার প্রয়াসে নাগরিক সাংবাদিকতার একমাত্র মাধ্যম ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম প্রকাশ করেছে ’নগর নাব্য’।

মাননীয় মন্ত্রী, নাগরিক সাংবাদিকতা আজ সমাজ ও দেশের জন্য কতটা মূল্য বহন করছে বইটি পড়ে ভেবে দেখবেন আশা করি।

তথ্যমন্ত্রী জানান, ’আপনারা সত্যি ভালো কাজ করছেন। ভালো উদ্যোগ, আমি বিষয়টি গুরুত্বের সাথে দেখব। ধন্যবাদ।’  

জয় হোক ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের, জয় হোক সকল নাগরিক সাংবাদিকের, জয় হোক ব্লগ টিমের।

নাগরিক সাংবাদিক, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মাধ্যমে ২০১১ সালের ১১ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে বাংলাদেশে প্রথম নাগরিক সাংবাদিকতা ভিত্তিক প্লাটফর্ম ‘ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম’। ২০১৭ সালে ষষ্ঠ বর্ষপূর্তিতে নাগরিক সাংবাদিক ও নগর প্রধান মতবিনিময় এবং নাগরিক সাংবাদিকতা ভিত্তিক অনুষ্ঠানে ১৬ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সিলেট থেকে আমি সুমন দে সরাসরি রাজধানী ঢাকা, দক্ষিণের মাননীয় সিটি মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের কাছে প্রশ্ন ও উত্তর…

 

http://jugapath.com/wp-content/uploads/2017/02/DSC_0319-1024x861.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/DSC_0319-150x150.jpgjugapathশীর্ষ সংবাদসুমন দেঃ ব্লগ আইকন হিসেবে সুপরিচিত ব্লগ ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম হলো নাগরিক সাংবাদিকতায় মত প্রকাশের এক আধুনিক প্লাটফর্ম।  নগরের সমস্যা আর সমাধানে ব্লগ সংকলন ‘নগর নাব্য- মেয়র সমীপেষু’ বইটি আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয় ১৬ ফেব্রুয়ারি ২০১৭। কার্যত মেয়র সমীপেষু, কিন্তু যথাযথভাবে তথ্যমন্ত্রণালয়ে পৌঁছে গেল। ২৪ ফেব্রুয়ারি দুপুর আড়াইটায় সিলেটে এক...

Comments

comments