100 GB Free Backup
This post has been seen 50 times.

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: কোম্পানীগঞ্জের শাহ্ আরফিন টিলায় টাস্কফোর্স অভিযান চালিয়ে করেছে। এসময় পাথর পরিবহন কাজে ব্যবহৃত ২টি ট্রাক্টর জব্দ করা হয়। সোমবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ অভিযান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ ও সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান অভিযান পরিচালনা করেন।
টাস্কফোর্স সূত্র জানায়, নিষেধাজ্ঞা অমান্য করে শাহ্ আরফিনে যান্ত্রিক পদ্ধতিতে পাথর উত্তোলন অব্যাহত রাখায় সোমবার অভিযানে নামে টাস্কফোর্স। অভিযানে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা অংশ নেন।
অভিযানে ২টি বোমা মেশিন, পাথর উত্তোলনের গর্ত থেকে সেচ কাজে ব্যবহৃত ৭টি শ্যালো মেশিন ও পাথর পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি ট্রাক্টর জব্দ করা হয়। মেশিনগুলো আগুন দিয়ে পুড়ানো হয় এবং হাতুড়ি দিয়ে অকেজো করা হয়। এসময় পাথরবাহী কয়েকটি ট্রাক্টরের চাকা ছিদ্র করে দেয়া হয় এবং দু’টি ট্রাক্টর জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়।
কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে শাহ আরফিনে টাস্কফোর্সের অভিযান হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানা

jugapathUncategorizedকোম্পানীগঞ্জ প্রতিনিধি: কোম্পানীগঞ্জের শাহ্ আরফিন টিলায় টাস্কফোর্স অভিযান চালিয়ে করেছে। এসময় পাথর পরিবহন কাজে ব্যবহৃত ২টি ট্রাক্টর জব্দ করা হয়। সোমবার দুপুর ১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ অভিযান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ ও সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ হাসান খান অভিযান পরিচালনা করেন। টাস্কফোর্স সূত্র...