100 GB Free Backup
This post has been seen 22 times.

১০ দিনের সরকারি সফর শেষে সিঙ্গাপুর থেকে আজ দেশে ফিরছেন এমপি কেয়া চৌধুরী। তিনি (এমপি কেয়া চৌধুরী) বিমান যোগে আজ ৩০ আগস্ট বুধবার দুপুরে দেশে পৌঁছান।
এদিকে ১০ দিনের কর্মশালা শেষে ২৯ আগস্ট সিঙ্গাপুরের সহকারী প্রধানমন্ত্রী টিও চে হান’র কাছ থেকে সনদপত্র গ্রহণ করেছেন এমপি কেয়া চৌধুরী। এ অনুষ্ঠানে কর্মশালায় অংশগ্রহণকারীরা ছাড়াও উল্লেখিত দেশের হাইকমিশনার’রাও উপস্থিত ছিলেন।
এ সময় এমপি কেয়া চৌধুরী ও বাংলাদেশের হাই কমিশনার মোস্তাফিজুর রহমান উপস্থিত সকলকে, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধের পথে এগিয়ে যাওয়া বাংলাদেশে সফর করার আমন্ত্রণ জানিয়েছেন।
এর আাগে ২০ আগস্ট রবিবার দুপুরে তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। সূত্র জানায়, সিঙ্গাপুর সরকারের আমন্ত্রণে লিডার্স গভার্নেন্স প্রোগ্রাম-২০১৭ইং এ যোগ দিতে ১০ দিনের জন্য সিঙ্গাপুর যান যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি।
এরপূর্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পররাষ্ট্র বিষয়ক দপ্তর থেকে লিডার্স গভার্নেন্স প্রোগ্রাম-২০১৭ইং এ বাংলাদেশের প্রতিনিধি হিসেবে এমপি কেয়া চৌধুরীকে মনোনিত করা হয়।
বাংলাদেশ, চীন, ভারত, মালয়েশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, সিঙ্গাপুরসহ মোট ২১টি রাষ্ট্রের সংসদ সদস্যবৃন্দ ১০দিনের এ প্রোগ্রামে অংশগ্রহণ করেন। সেখানে জাতীয় ও আন্তর্জাতিক নিরাপত্তা, অর্থনৈতিক উন্নয়ন ও রাষ্ট্রের সুশাসন বিষয়ে আলোকপাত করেন বিশে^র বিভিন্ন দেশ থেকে আসা সংসদ সদস্যবৃন্দ।
দেশের তৃণমূল মানুষের স্বার্থে একটি কল্যাণকর কর্মশালায় যোগদানের সুযোগ করে দেওয়ার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এমপি কেয়া চৌধুরী।

 

http://jugapath.com/wp-content/uploads/2017/08/Amatul-Kibria-Keya-Chowdhury-MP-2.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/08/Amatul-Kibria-Keya-Chowdhury-MP-2-150x150.jpgjugapathএক্সক্লুসিভজাতীয়শীর্ষ সংবাদসারাদেশ১০ দিনের সরকারি সফর শেষে সিঙ্গাপুর থেকে আজ দেশে ফিরছেন এমপি কেয়া চৌধুরী। তিনি (এমপি কেয়া চৌধুরী) বিমান যোগে আজ ৩০ আগস্ট বুধবার দুপুরে দেশে পৌঁছান। এদিকে ১০ দিনের কর্মশালা শেষে ২৯ আগস্ট সিঙ্গাপুরের সহকারী প্রধানমন্ত্রী টিও চে হান’র কাছ থেকে সনদপত্র গ্রহণ করেছেন এমপি কেয়া চৌধুরী। এ অনুষ্ঠানে কর্মশালায়...

Comments

comments