100 GB Free Backup
This post has been seen 37 times.

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা বক্তব্য প্রদানকালে তার হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিয়ে তার প্রতি অসদাচরণ করেন সঞ্জয় রায় রাজু । বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি সঞ্জয় রায় রাজুর অসদাচরণ ও সাংগঠনবিরোধী কার্যক্রমের জন্য ওই কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে।

ঘটনর প্রেক্ষিতে শ্রীমঙ্গল উপজেলাবাসীর উদ্যোগে বিশাল মানববন্ধন কর্মসূচি গৃহীত হলে পরদিন শনিবার শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবের নেতৃত্বে অত্র এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একটি জরুরী সভার মাধ্যমে সঞ্জয় রায় রাজুকে তার পদ থেকে বহিস্কারসহ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার সকল কার্যক্রম স্থগিত করেন ।

http://jugapath.com/wp-content/uploads/2017/09/96061.jpeghttp://jugapath.com/wp-content/uploads/2017/09/96061-150x150.jpegjugapathআইন ও অপরাধএক্সক্লুসিভজাতীয়সারাদেশসিলেটশুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান সাগর হাজরা বক্তব্য প্রদানকালে তার হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিয়ে তার প্রতি অসদাচরণ করেন সঞ্জয় রায় রাজু । বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি সঞ্জয় রায় রাজুর অসদাচরণ ও সাংগঠনবিরোধী কার্যক্রমের...

Comments

comments