প্রচ্ছদ

সিলেট জেলা সম্মেলনে গোপাল টিলাদেবত্তর সম্পত্তি সহ ধর্মীয় মন্দির ভুমি দস্যুদের হাত থেকে রক্ষার আহবান

08 January 2018, 23:48

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 434 times.

০৭ জানুয়ারী রোজ রোববার বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিলেট জেলা শাখার সম্মেলন ও মঙ্গল শোভাযাত্রা।  প্রধান বক্তাঃ শ্রীমতি ঝুমুর গাঙ্গুলী সাবেক বিচারক, উপদেষ্টা, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। তিনি সরাসরি ঢাকা থেকে এসে মঙ্গল শোভাযাত্রায় এসে যোগ দেন। মঙ্গল শোভাযাত্রা প্রথমে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ৭১ এর বীর শহীদদের শ্রদ্ধা জানিয়ে সিলেটের রাজপথে নামেন, শোভাযাত্রাটি সিলেট জেলা মিলনায়তনে সিলেট জেলা শাখার বাংলাদেশ জেলা শাখার সম্মেলনে গিয়ে অনুষ্টানটি  উদ্বোধন করেন।
উক্ত সিলেট জেলা সম্মেলনে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি শ্রীযুক্ত টিটন কুন্ড, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শচীন্দ্র চন্দ্র পাল, সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ সনাতন কল্যান সোসাইটি(বিএসকেএস)। বিশেষ অতিথি শ্রী নৃপেশ চন্দ্র সরকার(মুুক্তিযোদ্ধা) সভাপতি বাংলাদেশ হিন্দু মহাজোট, ময়মনসিংহ জেলা। শ্রী প্রশান্ত হালদার কেন্দ্রীয় সাঃ সম্পাদক হিন্দু ছাত্র মহাজোট। শ্রী জনলা নন্দী পলিন, কেন্দ্রীয় সহ-সভাপতি বাংলাদেশ হিন্দু মহাজোট। শ্রী জীবন কুমার রায়, কেন্দ্রীয় প্রচার সম্পাদক হিন্দু মহাজোট এবং বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সিলেট জেলা সম্মেলনে নবগঠিত ২৫১ সদস্য বৈশিষ্ট কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক-এতে নবগঠিত কমিটির সভাপতি হলেন ডাঃ বনদীপ লাল দাস, সাধারন সম্পাদক শ্রী দীপক রায়, যুগ্ম সম্পাদক ডাঃ পান্না লাল ধর, সাংগঠনিক সম্পাদক ডাঃ অসীত কুমার দাস।
সিলেট জেলা সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য বলেন সিলেটের গোপাল টিলা সহ যেসব মন্দির ও দেবত্তর সম্পত্তি ভুমি দস্যু দ্বারা দখলকৃত অবস্থায় আছে তা উদ্ধার করতে হবে এবং হিন্দু সংঘবদ্ধ হয়ে রক্ষা করতে হবে, আমাদের বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট হিন্দু স্বার্থে বদ্ধ পরিকর।
বিশেষ অতিথি শ্রীযুক্ত টিটন কুন্ডু তার বক্তব্য বলেন সিলেট সহ সমস্ত বাংলাদেশে ধর্মীয় সম্পত্তি উদ্ধার করতে ও রক্ষা করতে হলে হিন্দুদের ঐক্যর বিকল্প নেই। তিনি আরও বলেন যত মত তত পথ হিন্দু স্বার্থে একমত এই সত্যটি সবাই হৃদয়ে লালন করতে হবে।
পরিশেষে বিশ্বের সকল জীবের শান্তি কামনা করে সিলেট জেলা সম্মেলনটি সমাপ্তি হয়।
Share

Comments

comments

Shares