100 GB Free Backup
This post has been seen 134 times.

sylhet-1সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেছেন আসামের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান এমএলএ ডা. মো. নজরুল ইসলাম। ব্যক্তিগত সফরে সিলেটে এসে গতকাল সকালে তিনি সিলেট নগরীর বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

তিনি সকালে সিলেটের শেখঘাটস্থ হযরত শাহজালাল (রহ.) ঘাট, আসন ও বিশ্রামাগার পরিদর্শন করেন। এরপর তিনি সিলেটের ঐতিহাসিক আলী আমজদের ঘরি, কীন ব্রিজ ও চাদনী ঘাট পরিদর্শন করেন।

এ সময় তিনি বলেন, সিলেটের ইতিহাস খুবই প্রাচীন। ইতিহাস ঐতিহ্যেকে ধারন করে সিলেট এগিয়ে যাচ্ছে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব’র সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু ও নাট্যকর্মী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামরুল আই রাসেল।

এর আগে রোববার তিনি সিলেটে পৌছে ওলিকুল শিরোমিন হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন।

http://jugapath.com/wp-content/uploads/2016/10/Sylhet-1-1024x752.jpghttp://jugapath.com/wp-content/uploads/2016/10/Sylhet-1-150x150.jpgjugapathভ্রমনসিলেটসিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেছেন আসামের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান এমএলএ ডা. মো. নজরুল ইসলাম। ব্যক্তিগত সফরে সিলেটে এসে গতকাল সকালে তিনি সিলেট নগরীর বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন। তিনি সকালে সিলেটের শেখঘাটস্থ হযরত শাহজালাল (রহ.) ঘাট, আসন ও বিশ্রামাগার পরিদর্শন করেন। এরপর তিনি সিলেটের ঐতিহাসিক আলী আমজদের ঘরি, কীন...

Comments

comments