100 GB Free Backup
This post has been seen 124 times.

যুগপৎ অনলাইন ডেস্কঃ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের ব্রিফিংয়ে ইসলামী ব্যাংক থেকে কারও চাকরি হারানোর আশঙ্কা নেই বলে আশ্বস্থ করেছেন প্রতিষ্ঠানটির নবনিযুক্ত চেয়ারম্যান আরাস্তু খান।

আরাস্তু খান বলেন, অতীত ইতিহাস ঘেঁটে আমরা কাউকে চাকরি থেকে সরাবো না। তবে রাজনীতিতে বর্তমানে কারও ইনক্লিনেশন (অনুরাগ) থাকলে সেটা আমরা অ্যালাও (গ্রাহ্য) করবো না।

গত সপ্তাহে ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনায় বিরাট পরিবর্তন আসে। এ প্রতিষ্ঠানটির নতুন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হন আরাস্তু খান। দায়িত্ব নেওয়ার পর বৃহস্পতিবার অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে এলেন তিনি।

http://jugapath.com/wp-content/uploads/2017/01/Arastu-Khan-bg2017011215175.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/01/Arastu-Khan-bg2017011215175-150x150.jpgjugapathঅর্থনীতিজাতীয়যুগপৎ অনলাইন ডেস্কঃ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের ব্রিফিংয়ে ইসলামী ব্যাংক থেকে কারও চাকরি হারানোর আশঙ্কা নেই বলে আশ্বস্থ করেছেন প্রতিষ্ঠানটির নবনিযুক্ত চেয়ারম্যান আরাস্তু খান। আরাস্তু খান বলেন, অতীত ইতিহাস ঘেঁটে আমরা কাউকে চাকরি থেকে সরাবো না। তবে রাজনীতিতে বর্তমানে কারও ইনক্লিনেশন (অনুরাগ)...

Comments

comments