100 GB Free Backup
This post has been seen 119 times.

জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটি গতকাল বুধবার ঘোষণা করা হয়েছে। ১০১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন সিলেটের ৮ জন। সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজকে প্রেসিডিয়াম মেম্বার ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে। সিলেট বিভাগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব লাভ করেছেন সংগঠনের সিলেট জেলা কমিটির সভাপতি ফয়সল আহমদ। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সহ-পাঠাগার সম্পাদক হিসেবে সিলেটের আলী আশফাক ও সদস্য হিসেবে এম বাবর লস্কর, রশিদুল ইসলাম রাশেদ, শাহজাহান আজিজ ও পিংকু ধর দায়িত্ব পেয়েছেন।

এদিকে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সভাপতি মিয়া মনসফ, সাধারণ সম্পাদক ইয়াসিন মোহাম্মদসহ কমিটির সকলকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা, মহানগর, উপজেলা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

http://jugapath.com/wp-content/uploads/2017/01/BSKM-Pic-18.1.17.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/01/BSKM-Pic-18.1.17-150x150.jpgjugapathলাইফ ষ্টাইলসংস্কৃতিসারাদেশসিলেটজাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটি গতকাল বুধবার ঘোষণা করা হয়েছে। ১০১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন সিলেটের ৮ জন। সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজকে প্রেসিডিয়াম মেম্বার ও মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে। সিলেট বিভাগের...

Comments

comments