100 GB Free Backup
This post has been seen 139 times.

সম্মিলিত নাট্য পরিষদের মতবিনিময়ে গোলাম কুদ্দুস
দেশকে এগিয়ে নিতে মুক্তিযোদ্ধের চেতনায়
ঐক্যবদ্ধ সাংস্কৃতিক শক্তির বিকল্প নেই

সম্মিলিত সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় সভাপতি দেশের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুস বলেন, এদেশের নাট্য ও সংস্কৃতি কর্মীরা মুক্তিযোদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, সকল ভয়ভীতি উপেক্ষা করে দেশের উন্নয়ন ও গণতান্ত্রিক অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে সাংস্কৃতিক শক্তির মাধ্যমে মানুষের মধ্যে জাগরণ সৃষ্টি করে নাট্য সংস্কৃতি কর্মীরা। তিনি সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নিতে সাংস্কৃতিক শক্তির ঐক্যের বিকল্প নেই।
গতকাল ২১ জানুয়ারী শনিবার বিকেল ৪টায় সারদা হল সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের মহড়া কক্ষে নাট্য পরিষদ আয়োজিত নাট্যকর্মীদের সাথে মতবিনিময় সভায় গোলামকুদ্দুস উপরোক্ত কথাগুলো বলেন।
সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমদ মিশুর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ গ্র“প থিয়েটার ফেডারেশান এর সভাপতিমন্ডলীর সদস্য নাট্যজন ঝুনা চৌধুরী। ঝুনা চৌধুরী তার বক্তব্যে বলেন, সিলেটের সংস্কৃতিক আন্দোলনে নাট্য পরিষদ যে ভুমিকা পালন করছে তা অত্যন্ত প্রশংসার দাবীদার। তিনি গ্র“প থিয়েটার আন্দোলনে নাট্য সংগঠনগুলোকে আরো সক্রিয় ভূমিকা পালন করার আহ্বান জানিয়ে বলেন, সিলেটের নাট্যদল গুলো জাতীয় পর্যায়ে আগামীতে আরো বলিষ্ট ভূমিকা রাখবে। তিনি নাট্য ও সংস্কৃতি চর্চায় যে কোন বাধা দূর করে সকলের সম্মিলিত প্রয়াসে কাজ করার জন্য নাট্য পরিষদ নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
মতবিনিময় সভায় প্রায় ১৮টি নাট্যদলের দলপ্রধান ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এসময় আলোচনায় অংশ নেন সম্মিলিত নাট্য পরিষদের প্রধান পরিচালক অরিন্দম দত্ত চন্দন। এছাড়াও অন্যান্য দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন নাট্য পরিষদের পরিচালক চম্পক সরকার, প্রাক্তন পরিচালক নিরঞ্জন দে যাদু, রওশন আরা মনির রুনা, বাবুল আহমদ, আফজল হোসেন, খোয়াজ রহিম সবুজ, হুমায়ূন করিব জুয়েল, নিলাঞ্জন দাশ টুকু, ইন্দ্রানী সেন সম্পা, সুরাইয়া জামান, রাকেশ ভট্টাচার্য, চিন্ময় দাস, ইসমাইল হোসেন তাপাদার, সুপ্রিয় দেব শান্ত, শান্তনু সেন তাপ্পু, সালেহ নাহিদ, সাইফুর রহমান চৌধুরী সুমন, সুমন রায়, রকিবুল হাসান রুমন, আবু বক্কর আল আমিন, ইয়াকুব আলী, তন্ময় নাথ তনু, মাহমুদ হাসান প্রমূখ।

http://jugapath.com/wp-content/uploads/2017/01/SOMMILITO-NATTO-PARISHAD-PIC.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/01/SOMMILITO-NATTO-PARISHAD-PIC-150x150.jpgjugapathএক্সক্লুসিভসংস্কৃতিসিলেটসম্মিলিত নাট্য পরিষদের মতবিনিময়ে গোলাম কুদ্দুস দেশকে এগিয়ে নিতে মুক্তিযোদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ সাংস্কৃতিক শক্তির বিকল্প নেই সম্মিলিত সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় সভাপতি দেশের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুস বলেন, এদেশের নাট্য ও সংস্কৃতি কর্মীরা মুক্তিযোদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, সকল ভয়ভীতি উপেক্ষা করে দেশের উন্নয়ন ও...

Comments

comments