100 GB Free Backup
This post has been seen 124 times.

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম বিভাগ ও ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর যৌথ উদ্যোগে চট্টগ্রামের কিংবদন্তী, বাংলা সাহিত্যের মহাকবি ও চট্টল মনীষী মহাকবি নবীন চন্দ্র সেন এর ১৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে এসেছে জ্যোর্তিময় শীর্ষক স্মরণ ও সঙ্গীত সন্ধ্যা আগামী ১০ ফেব্রুয়ারী বিকাল ৪টায় নগরীর নন্দনকানস্থ থিয়েটার ইনষ্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরেণ্য বুদ্ধিজীবী প্রফেসর ড. অনুপম সেন। প্রধান আলোচক থাকবেন, বিএমএ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা সদস্য ডা: শেখ শফিউল আজম। প্রধান বক্তা থাকবেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট প্রাবন্ধিক ফরিদ মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন, আইসিটি মন্ত্রণালয়ের লার্ণিং এন্ড আর্নিং ডিভিশনের পরিচালক তপন কুমার নাথ, রূপালী ব্যাংক লি. এর পরিচালক অধ্যাপক ড. মোঃ সেলিম উদ্দিন, এডেসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তিনকড়ি চক্রবর্ত্তী ও সাবেক ছাত্রনেতা সাংস্কৃতিক সংগঠক সুমন দেবনাথ। অনুষ্ঠানে এবারে মহাকবি নবীন চন্দ্র সেন স্মৃতি পদক ২০১৭ গ্রহণ করবেন অধ্যাপক প্রকৌশলী মৃণাল কান্তি বড়ুয়া (গবেষণা), প্রকৌশলী সঞ্চয় কুমার দাশ (আবৃত্তি শিল্প), এম এ সবুর (নজরুল গবেষণা), মসরুর হোসেন (আবৃত্তি শিল্প), ডা. বলায় কুমার আচার্য্য (চিকিৎসা ও গবেষণা), শ্যামল দাশগুপ্ত (চিকিৎসা) ও অধ্যক্ষ রতন দাশগুপ্ত (শিক্ষা ও সংস্কৃতি সেবা)। সভায় সভাপতিত্ব করবেন, সংগঠনের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা মোঃ জসিম উদ্দিন চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের সদস্য সচিব প্রকৌশলী টি কে সিকদার ও অনুষ্ঠান সমন্বয়কারী সুভাষ চৌধুরী টাংকু একযুক্ত বিবৃতিতে বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

http://jugapath.com/wp-content/uploads/2017/02/02377_n.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/02377_n-150x150.jpgjugapathশিল্প-সাহিত্যসংস্কৃতিসারাদেশবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম বিভাগ ও ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল এর যৌথ উদ্যোগে চট্টগ্রামের কিংবদন্তী, বাংলা সাহিত্যের মহাকবি ও চট্টল মনীষী মহাকবি নবীন চন্দ্র সেন এর ১৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে এসেছে জ্যোর্তিময় শীর্ষক স্মরণ ও সঙ্গীত সন্ধ্যা আগামী ১০ ফেব্রুয়ারী বিকাল ৪টায় নগরীর নন্দনকানস্থ থিয়েটার ইনষ্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে অনুষ্ঠিত হবে।...

Comments

comments