প্রচ্ছদ


মহান ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি উৎসর্গ করে ফটোগ্রাফী প্রদর্শণী

09 February 2017, 02:14

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 568 times.

সুমন দেঃ বাংলা ভাষা আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্ত । উক্ত প্রদর্শনীটি ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি তারিখে মহান ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি উৎসর্গ করা হয়েছে। মহান ভাষা আন্দোলনের ২১, ২২, ২৩ এবং ২৪ ফেব্রুয়ারি ২০১৭ ফটোগ্রাফী প্রদর্শণীর আয়োজন করছে ‘আলো-আধারীর গল্প’ ২০১৭ দ্বিতীয় পর্ব ।” বাংলাদেশ ও বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে ।
ফটোগ্রাফী প্রদর্শণীর আয়োজন করছে ‘আলো-আধারীর গল্প’ ২০১৭ দ্বিতীয় পর্ব ।” বাংলাদেশ ও বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে । ২১, ২২, ২৩ ও ২৪ ফেব্রুয়ারি ২০১৭ইং তারিখে আলো আধারির গল্প’র উদ্যোগে Photography Exhibition 2017: Alo Adharir Golpo Season 2. নামের একটি জাতীয় আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে বিশ্বসাহিত্য কেন্দ্রতে।

উক্ত প্রদর্শনীর উপজীব্য বা থিম এবার বাংলাদেশ ও বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য । অনুষ্ঠান চলবে ২১, ২২, ২৩ এবং ২৪ ফেব্রুয়ারি  বিকাল ৩.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত।

এর আগে অক্টোবর ০১ থেকে ডিসেম্বর ৫ তারিখ পর্যন্ত বাংলাদেশী ফটোগ্রাফারদের কাছ থেকে আলোকচিত্র আহ্বান করা হয়। উক্ত আহ্বানে সাড়া দিয়ে কয়েক হাজার আলোকচিত্র তাঁরা প্রেরণ করেছেন এবং সেই আলোকচিত্র থেকে বাছাই করা হয়েছে ৬১ জন আলোকচিত্র শিল্পীর ৬৩ টি আলোকচিত্র।
উক্ত প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান (২১শে ফেব্রুয়ারি ২০১৭ইং) স্মরণে উদ্বোধন করা হবে।

আহমেদ ওমর আজিজ, এডমিন এবং সংগঠক আলো আধাররি গল্প 


Shares