100 GB Free Backup
This post has been seen 62 times.

পাকিস্তানের সিন্ধু প্রদেশের শেহওয়ান এলাকার লাল শাহবাজ কলন্দর মাজারে আত্মঘাতী বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৭০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছে আরো ১৫০ জন। বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটেছে।

সিন্ধু পুলিশের মহাপরিদর্শক এ ডি খাজা বলেছেন, ‘৭০ জন নিহত হয়েছে এবং দেড় শতাধিক আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা গুরুতর। তাদেরকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে করাচি নিয়ে যাওয়া হবে।’

এদিকে, এই হামলার দায় স্বীকার করে নিজেদের সংবাদমাধ্যম আমাক নিউজ এজেন্সিতে বিবৃতি দিয়েছে চরমপন্থী গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

হাসপাতাল কতৃপক্ষ জানায়, এ পর্যন্ত হাসপাতালে ৬১টি মৃতদেহ এসেছে। বেশিরভাগই এ হাসপাতালে আনা হয়েছে। আমরা এখন পর্যন্ত ২৬ জনের লাশ তাদের আত্মীয় স্বজনের হাতে তুলে দিয়েছি। বাকিদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডন জানিয়েছে, বিকেলে মাজারে যখন সুফিদের সঙ্গীত উৎসব চলছিল তখনই বোমার বিস্ফোরণ ঘটে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জামশরো জেলার পুলিশ কর্মকর্তা তারিক উইলায়েত জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মঘাতী হামলা। মাজারের যেখানে মহিলাদের বসার স্থান ছিল সেখানেই বোমাটির বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

http://jugapath.com/wp-content/uploads/2017/02/pakistan.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/pakistan-150x150.jpgjugapathআইন ও অপরাধআন্তর্জাতিকপাকিস্তানের সিন্ধু প্রদেশের শেহওয়ান এলাকার লাল শাহবাজ কলন্দর মাজারে আত্মঘাতী বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৭০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছে আরো ১৫০ জন। বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটেছে। সিন্ধু পুলিশের মহাপরিদর্শক এ ডি খাজা বলেছেন, ‘৭০ জন নিহত হয়েছে এবং দেড় শতাধিক আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা গুরুতর। তাদেরকে...

Comments

comments