100 GB Free Backup
This post has been seen 73 times.

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান রহ. থানার সহকারি পুলিশ কমিশনার ঈসমাইল হোসেন বলেছেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশ সবসময়ই অপরাধীদের বিরুদ্ধে স্বোচ্চার রয়েছে। আমাদের দেশ ও সমাজকে এগিয়ে নিতে পুলিশ প্রশাসন এবং জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজ উন্নয়নে বিশেষ করে স্কুল-কলেজ পড়–য়া মেয়েদের নিরাপত্তায় পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। তাই শিক্ষার্থীদের সাথে বখাটেপনা রোধে এলাকাবাসীকে সচেতন হওয়া প্রয়োজন।
শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ ও শাহপরান (রহ.) থানা পুলিশের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
গতকাল শনিবার সন্ধ্যায় শাহজালাল উপশহর এবিসি পয়েন্টে সন্ত্রাস নয় শান্তি চাই, অস্ত্র নয় সমাজ চাই শ্লোগান নিয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি মো. আব্দুল মুক্তাদিরের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন শাহপরান থানার অফিসার ইনচার্জ শাহজালাল মুন্সি। শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জুবায়ের আহমদ খান ও সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন রুবেলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহেল আহমদ রিপন, মহিলা কাউন্সিলর সালেহা কবির শেপী, সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম, সাবেক কাউন্সিলর শফিকুর রহমান চৌধুরী, অধ্যক্ষ হাসমত উল্লাহ, মাহমুদুর রহমান মসরুর, সমাজকর্মী শামীমারা বেবি, সৈয়দ হাসিন আহমদ মিন্টু, শামীম ইকবাল, ব্যবসায়ী আতিক আহমদ, সৈয়দ মুহিবুর রহমান মিছলু, মুহিবুর রহমান মুহিব প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহজালাল উপশহর হাই স্কুলের শিক্ষক মাওলানা মস্তাক আহমদ।

http://jugapath.com/wp-content/uploads/2017/02/Shaporan-Police-Pic-1024x634.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/Shaporan-Police-Pic-150x150.jpgjugapathআইন ও অপরাধসারাদেশসিলেটসিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান রহ. থানার সহকারি পুলিশ কমিশনার ঈসমাইল হোসেন বলেছেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশ সবসময়ই অপরাধীদের বিরুদ্ধে স্বোচ্চার রয়েছে। আমাদের দেশ ও সমাজকে এগিয়ে নিতে পুলিশ প্রশাসন এবং জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজ উন্নয়নে বিশেষ করে...

Comments

comments