100 GB Free Backup
This post has been seen 69 times.

দুর্বৃত্তদের গুলিতে নিহত সরকারদলীয় সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যায় গ্রেফতার সন্দেহভাজন মূল পরিকল্পনাকারী জাতীয় পার্টির সাবেক এমপি আবদুল কাদের খানের গ্রামের বাড়ি থেকে পিস্তল ও ছয়টি গুলিসহ ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের সন্দেহ, কাদের খানের বাড়ি থেকে উদ্ধারকৃত ওই পিস্তলটিই এমপি লিটন হত্যায় ব্যবহার করা হয়েছিল।

২২ ফেব্রুয়ারি বুধবার দিবাগত রাত ১টার দিকে সুন্দরগঞ্জের ছাপারহাটি এলাকায় আবদুল কাদের খানের বাড়ির আঙিনার মাটি খুঁড়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। কাদের খান জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও লিটনের আসনের সাবেক এমপি ছিলেন।

বৃহস্পতিবার সকালে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান সাংবাদিকদের এসব তথ্য জানান।

এদিকে, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বুধবার চট্টগ্রামে এক অনুষ্ঠানে বলেন, এমপি লিটন হত্যার ‘পরিকল্পনাকারী’ আবদুল কাদের খান। তাঁর ইচ্ছা ছিল, লিটনকে সরিয়ে পথ পরিষ্কার করে পরবর্তী সময়ে এমপি হবেন।

এরআগে বগুড়া শহরের রহমান নগরের বাড়িটি কয়েকদিন ঘিরে রাখার পর ২১ ফেব্রুয়ারি কাদের খানকে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাকে গাইবান্ধা জেলা আদালতে হাজির করা হলে ১০ দিনের রিমান্ড আদেশ দেন আদালত। এমপি লিটন হত্যা মামলায় এখন পর্যন্ত ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

সুত্র: প্রিয়

http://jugapath.com/wp-content/uploads/2017/02/Japa_MP_Kader-Khan.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/Japa_MP_Kader-Khan-150x150.jpgjugapathআইন ও অপরাধজাতীয়দুর্বৃত্তদের গুলিতে নিহত সরকারদলীয় সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যায় গ্রেফতার সন্দেহভাজন মূল পরিকল্পনাকারী জাতীয় পার্টির সাবেক এমপি আবদুল কাদের খানের গ্রামের বাড়ি থেকে পিস্তল ও ছয়টি গুলিসহ ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ। পুলিশের সন্দেহ, কাদের খানের বাড়ি থেকে উদ্ধারকৃত ওই পিস্তলটিই এমপি লিটন হত্যায় ব্যবহার করা হয়েছিল। ২২ ফেব্রুয়ারি বুধবার দিবাগত...

Comments

comments