100 GB Free Backup
This post has been seen 67 times.

ফাইল ছবি

২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ-২০১৭ এর সমাপনী অনুষ্ঠানের বক্তব্যে, পদ্মাসেতুর পাশেই নদীর চরে সরকার ক্রীড়াপল্লী ও অলিম্পিক কমপ্লেক্স নির্মাণ করবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পদ্মার চরে সবরকম সুযোগ-সুবিধাসম্পন্ন ক্রীড়াপল্লী আমরা নির্মাণ করে দেব। এছাড়া পরিকল্পনা আছে সুবিশাল অলিম্পিক কমপ্লেক্স গড়ে তোলার। এর মধ্য দিয়ে আমাদের ক্রীড়া প্রশিক্ষণ আরও এগিয়ে যাবে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ইতোপূর্বে অনেক আয়োজন সফলভাবে শেষ করেছি। এবার রোল বল বিশ্বকাপও। রোল বল খেলাটি খুব পরিচিত নয়। তবে সময়ের বিবেচনায় খেলাটির পরিধি অনেক প্রসারিত হয়েছে। যা ভারত শুরু করলেও এটি এখন ইউরোপ, আফ্রিকা, উত্তর আমেরিকা এবং মধ্যপ্রাচ্যের কিছু দেশে জনপ্রিয় হয়ে উঠেছে।

তিনি এমন বর্ণাঢ্য আয়োজনের জন্য সংগঠকদের ধন্যবাদ জানিয়ে আগত বিদেশি অতিথিদের উদ্দেশে বলেন, আপনারা ভুলে যাবেন না বাংলাদেশকে। নিজ নিজ দেশে ফিরে গিয়ে বাংলাদেশ সম্পর্কে বলবেন, আয়োজন সম্পর্কে বলবেন।

ঢাকায় বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন প্রথমবারের মতো ১৭ থেকে ২৩ ফেব্রুয়ারি চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ-২০১৭ প্রতিযোগিতার আয়োজন করে। এবারই প্রথম এই খেলায় সর্বোচ্চসংখ্যক ৩৯টি দেশ ও সর্বোচ্চ ৬২৫ জন ক্রীড়াবিদ অংশ নেন।

http://jugapath.com/wp-content/uploads/2016/12/pm-hasina-29.jpghttp://jugapath.com/wp-content/uploads/2016/12/pm-hasina-29-150x150.jpgjugapathশীর্ষ সংবাদসারাদেশ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চতুর্থ রোল বল ওয়ার্ল্ড কাপ-২০১৭ এর সমাপনী অনুষ্ঠানের বক্তব্যে, পদ্মাসেতুর পাশেই নদীর চরে সরকার ক্রীড়াপল্লী ও অলিম্পিক কমপ্লেক্স নির্মাণ করবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পদ্মার চরে সবরকম সুযোগ-সুবিধাসম্পন্ন ক্রীড়াপল্লী আমরা নির্মাণ করে দেব। এছাড়া পরিকল্পনা আছে সুবিশাল অলিম্পিক কমপ্লেক্স...

Comments

comments