100 GB Free Backup
This post has been seen 98 times.

আসন্ন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক ব্যারিস্টার অনুকুল তালুকদার ডাল্টন।
তিনি জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দিলে দিরাই-শাল্লার নৌকার হাল ধরতে তিনি প্রস্তুত।
প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের আস্থাভাজন এই নেতা আরও জানান, প্রিয় নেতার পথ ধরেই দিরাই শাল্লার অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে নিজেকে নিয়োজিত করতে চান। ভাটি অঞ্চল খ্যাত দিরাই-শাল্লার আপামর জনতার প্রিয় এই উদীয়মান নেতা ইতিমধ্যেই শিক্ষিত যুব সমাজ থেকে শুরু করে খেটে খাওয়া মানুষের মন কাড়তে সক্ষম হয়েছেন। দিরাই-শাল্লার জনগন চায় তাদের আসনে এমনই একজন নেতা যিনি এই প্রত্যন্ত অঞ্চলের ভাগ্য উন্নয়নে কাজ করেন। দিরাই শাল্লার অনেকের সাথে কথা বলে জানা যায়, ব্যারিস্টার ডাল্টন একজন সৎ, শিক্ষিত মানুষ যার কাছে কোনো সাহায্যের জন্য গেলে তিনি কাউকেই ফিরিয়ে দেন না। তাই তাঁদের চাওয়া আগামী উপনির্বাচনে ব্যরিস্টার ডাল্টনই যেন আসেন নৌকার কান্ডারী হয়ে। উল্লেখ্য, গত ৫ই ফেব্রুয়ারি বিশিষ্ট পার্লামেন্টারিয়ান সাবেক মন্ত্রী বাবু সুরঞ্জিত সেনগুপ্তের প্রয়ানে সুনামগঞ্জ-২ আসনটি শূন্য ঘোষিত হয়। গত ২০ ফেব্রুয়ারি নতুন নির্বাচন কমিশন আগামী ৩০শে মার্চ এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

http://jugapath.com/wp-content/uploads/2017/02/Sunamgonj-Pic.jpghttp://jugapath.com/wp-content/uploads/2017/02/Sunamgonj-Pic-150x150.jpgjugapathরাজনীতিসিলেটআসন্ন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক ব্যারিস্টার অনুকুল তালুকদার ডাল্টন। তিনি জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁকে মনোনয়ন দিলে দিরাই-শাল্লার নৌকার হাল ধরতে তিনি প্রস্তুত। প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের আস্থাভাজন এই নেতা আরও জানান,...

Comments

comments