প্রচ্ছদ


বিধ্বস্ত দুই বিমানের উদ্ধার কাজ চলছে (ভিডিও)

28 December 2017, 14:00

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 212 times.

কক্সবাজারের মহেশখালীতে দুটি প্রশিক্ষণ বিমান সংঘর্ষে বিধ্বস্ত হয়েছে। মহেশখালী থানা থেকে প্রায় এক কিলোমিটার দূর এলাকায় বুধবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে । পৌরসভার পুটিবিলার সরওয়ার চেয়ারম্যানের বাড়ির পাশে বিমানটি বিধ্বস্ত হয়েছে । দুই বিমানে থাকা চারজনকেই উদ্ধার করা হয়েছে । তাঁদের চিকিৎসা চলছে । বিমানটি বিধ্বস্তের পরপরই স্থানীয়দের মাঝে আতংক ছড়িয়ে পড়ে । সেখানে মহেশখালী ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের কাজ চালিয়ে যাচ্ছে ।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, মহেশখালীতে বুধবার সন্ধ্যায় আকাশে বিমানবাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। সন্ধ্যার দিকে ঘণ্টা খানেক ধরে রাডার থেকে বিচ্ছিন্ন ছিল বিমান দুটি। দুটি বিমানের মডেল ইয়াক-১৩০। দুটি বিমানে দুজন করে চারজন ছিলেন। বিমানবাহিনীর বরাত দিয়ে কক্সবাজারের এএসপি (ডিএসবি) শহীদুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে বিধ্বস্ত হওয়ার পর বিমান দুটি দুই জায়গা পড়েছে। একটি মহেশখালীর পালপাড়ায় এবং অন্যটি কম্পনিয়া পাহাড়ি এলাকায় পড়েছে। বিধ্বস্ত হওয়ার পর বিমানে আগুন ধরে যায়। কক্সবাজার ফায়ার সার্ভিস আগুন নেভানোর চেষ্টা করছে।

আইএসপিআরের পরিচালক রাশিদুল হাসান বলেন, দুই বিমানে থাকা চারজনকেই উদ্ধার করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে। মহেশখালীর ইউএনো আবুল কালাম আজাদ জানান, আহতদের উদ্ধার করা হয়ে। এ ঘটনায় এখনো কেউ নিহত হননি।

কক্সবাজারের মহেশখালীতে দুটি প্রশিক্ষণ বিমান সংঘর্ষে বিধ্বস্ত হয়েছে। মহেশখালী থানা থেকে প্রায় এক কিলোমিটার দূর এলাকায় বুধবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। পৌরসভার পুটিবিলার সরওয়ার চেয়ারম্যানের বাড়ির পাশে বিমানটি বিধ্বস্ত হয়েছে। দুই বিমানে থাকা চারজনকেই উদ্ধার করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে।

বিমানটি বিধ্বস্তের পরপরই স্থানীয়দের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। সেখানে মহেশখালী ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণের কাজ চালিয়ে যাচ্ছে।আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, মহেশখালীতে বুধবার সন্ধ্যায় আকাশে বিমানবাহিনীর দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। সন্ধ্যার দিকে ঘণ্টা খানেক ধরে রাডার থেকে বিচ্ছিন্ন ছিল বিমান দুটি। দুটি বিমানের মডেল ইয়াক-১৩০। দুটি বিমানে দুজন করে চারজন ছিলেন।

আইএসপিআরের পরিচালক রাশিদুল হাসান বলেন, দুই বিমানে থাকা চারজনকেই উদ্ধার করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে। মহেশখালীর ইউএনো আবুল কালাম আজাদ জানান, আহতদের উদ্ধার করা হয়ে। এ ঘটনায় এখনো কেউ নিহত হননি।


Shares