প্রচ্ছদ


সিলেটে চুরি যাওয়া মোটরসাইকেলসহ এসআই আটক

29 December 2017, 09:45

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 218 times.

২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর তালতলা থেকে হাতেনাতে ওই এসআইকে আটক করা হয় চুরি যাওয়া মোটরসাইকেলসহ সিলেটে পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) আটক করা হয়েছে। আটক এসআই-এর নাম সমীরণ সিংহ। এসআই সমীরণ সিলেট মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ডিসি দক্ষিণ অফিসের আরও হিসেবে কর্মরত।

মোটরসাইকেলটির মালিক সাংবাদিক মারুফ আহমদ জানান, গত ২০ ডিসেম্বর তার মোটরসাইকেল চুরি হলে ২২ ডিসেম্বর কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন। এরপর নতুন একটি মোটরসাইকেল কিনে বৃহস্পতিবার সন্ধ্যায় দিলশাদ সিনেমা হলের পাশে একটি গ্যারাজে ডেকোরেশনের কাজ করতে যান। এ সময় তার চুরি যাওয়া মোটরসাইকেল নিয়ে এসআই সমীরণ হাজির হন ওই মোটরসাইকেলটির ডেকোরেশন পরিবর্তন করতে।

মারুফ বলেন, ‘আমার মোটর সাইকেলটি দেখেই চিনতে পারি এবং সঙ্গে সঙ্গে মোটর সাইকেল হারানো মামলা তদন্ত কর্মকর্তা এসআই শফিকুলকে ফোন করি। কিছু সময়ের তিনি হাজির হয়ে মোটরসাইকেলসহ সমীরণকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌসুল হোসেন বলেন, ঘটনায় ইতোমধ্যে সমীরণকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযেগমাধ্যম ফেসবুকে মারুফের সহকর্মী  গুলজার আহমেদ (সংবাদকর্মী চ্যানেল 24) এর স্ট্যাটাস নিম্নে দেয়া হলঃ



Shares