প্রচ্ছদ


ঢাকা পলিটেকনিকে পুলিশের গুলিতে আহত ছাত্ররা

03 January 2018, 03:15

নিজস্ব প্রতিবেদক
Share
This post has been seen 189 times.

 বিক্ষিপ্ত সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের গুলি৷ সেই গুলিতে আহত অন্তত ১০ জন ছাত্র৷ এমনই ঘটনায় উত্তপ্ত ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট৷ গতকাল সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় ১০ ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতরা হলেন— ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের লতিফ হলের ছাত্র রাশেদ, মাজহারুল ইসলাম মানিক, এস এস শাহ জালাল, নাদিম, জাহিদুল ইসলাম, রনি ওরফে বাবু, আবদুল্লাহ আল মামুন ওরফে প্রান্ত, বাসুদেব, বাবলু ও সাইফুল ইসলাম।

ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ফয়সাল মাহমুদ জানান, স্থানীয় বেগুনবাড়ী বস্তির কিছু লোক ইনস্টিটিউটের আশপাশে মাদক বিক্রি ও সেবন করে। এদের বাধা দিলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশৃঙ্খলার সৃষ্টি হয় এবং মারামারির ঘটনা ঘটে। এরপর পুলিশ ঘটনাস্থল ইনস্টিটিউটের লতিফ হলের সামনে এসে ছাত্রদের লক্ষ্য করে শটগানের গুলি চালায়। এতে অন্তত ৩০ জন ছাত্র আহত হয়। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, এদের হাতে-পায়েসহ শরীরের বিভিন্ন জায়গায় শটগানের গুলি লেগেছে। তারা সবাই চিকিৎসাধীন রয়েছে।

Share


Shares