প্রচ্ছদ


হেলিকপ্টার বিধ্বস্ত, আহত-৪

03 January 2018, 13:48

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 322 times.

৩ জানুয়ারি বুধবার সকাল ১০টা ১৮ মিনিটে বিজিবি সেক্টরের ভেতরে হেলিক্টারটি বিধ্বস্ত হয় বলে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের ফায়ারম্যান জাহির হোসেন। মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের বিজিবি ক্যাম্পের ভেতরে একটি বেসরকারি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। তাদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার পর ঘটনাস্থলের আশপাশের এলাকা বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী ঘিরে রেখেছে। ঘটনার পর থেকে ঘটনাস্থল ও হাসপাতালে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। বর্তমানে হেলিকপ্টারটি উদ্ধার কাজ চলছে বলেও জানা গেছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিপন চন্দ্র দাস জানিয়েছেন, আহতদের মধ্যে দু’জন বিজিবি কর্মকর্তা, বাকি দু’জন বিদেশি নাগরিক । আহত বিজিবি কর্মকর্তারা হলেন- লেফটেন্যান্ট মেহেদী ও সিনিয়র ওয়ারেন্ট কর্মকর্তা মো. ফরহাদ। হাসপাতালের রোগী ভর্তি রেজিস্ট্রারে বাকি দু’জনকে বিদেশি নাগরিক হিসেবে উল্লেখ করা হলেও তাদের নাম-ঠিকানা উল্লেখ করা হয়নি। বিধ্বস্ত হেলিকপ্টারটি কোন কোম্পানির, তা এখনও জানা যায়নি।
প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছে।


Shares