প্রচ্ছদ


অসীম কুমার উকিলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু

11 January 2018, 17:17

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 374 times.

পরিপূর্ণ রাজনীতিবিদ ও গণমানুষের নেতা হিসেবে কেন্দুয়া আটপাড়ায় অসীম কুমার উকিলের রয়েছে ব্যাপক সুনাম ও জনপ্রিয়তা । রাজনৈতিক স্বীকৃতি ও ভিশন ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে আধুনিক প্রজন্মের প্রতিনিধি হিসেবে আগামীদিনে জাতীয় সংসদে অসীম কুমার উকিলকে সংসদ সদস্য হিসেবে দেখতে চায় স্থানীয় তৃণমূলের নেতৃবৃন্দ । নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলের প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সান্দিকোনা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সান্দিকোনা স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যাপিকা অপু উকিল। স্মরনকালের এ জনসভায় এলাকায় দুই রাজনৈতিক দম্পতির গ্রহনযোগ্যাতায় সারা দিয়ে হাজার হাজার উৎসুক জনতার উপস্থিতিতে মাতম হয়ে উঠে নির্বাচনী প্রচারনার শুভ সূচনা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. নূরুল ইসলাম, সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইঞা, কেন্দুয়া পৌর সভার মেয়র আসাদুল হক ভূইঞা। সভাপতিত্ব করেন সান্দিকোণা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম।

জনসভায় প্রত্যাশা নিয়ে বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনা এবার জাতীয় সংসদ নির্বাচনে অসীম কুমার উকিলকে দীর্ঘদিন ধরে জীবনের মায়া ত্যাগ করে আওয়ামী রাজনীতে যে অবদান রেখে চলেছেন তার জন্য রাজনৈতিক স্বীকৃতি হিসেবে মনোনয়ন দিবেন। অসীম কুমার উকিলকে রাজনৈতিক স্বীকৃতি হিসেবে মনোনয়ন দেওয়া এখন সময়ের দাবী বলে প্রকাশ করেছেন উপস্থিত অনেক ত্যাগী ও সিনিয়র নেতৃবৃন্দও। সুদীর্ঘ সময় ধরে অসীম কুমার উকিল নিয়মিতভাবে কেন্দুয়া ও আটপাড়া উপজেলার নেতাকর্মী ও জনগণের সঙ্গে অবিচ্ছেদ্য যোগাযোগ রক্ষা করে চলেছেন। ভূমিকা রেখে চলেছেন এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডসহ নেতাকর্মী ও জনগনের জীবন মান উন্নয়নে । তিনি প্রতি সপ্তাহেই দু-তিন দিন জনসংযোগ করছেন। উৎসব, পার্বণ, ধর্মীয় অনুষ্ঠানসহ নানা সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানেও  অংশ নিচ্ছেন তিনি । অসীম কুমার উকিলের স্ত্রী যুব মহিলা লীগের কেন্দ্রীয়  কমিটির সাধারণ সম্পাদক অপু উকিলও জননেত্রী শেখ হাসিনার পক্ষে নৌকার বিজয়ের লক্ষ্যে অসীম কুমার উকিলের সাথে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন নিয়মিত।


Shares