প্রচ্ছদ


কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের ৪জনের লাশ উদ্ধার

18 January 2018, 01:00

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 231 times.

কক্সবাজারে একটি বাসা থেকে স্বামী-স্ত্রী ও তাদের দুই কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ তবে, তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি পুলিশ। স্বজনরা জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের বৌদ্ধ মন্দির সড়কে শিয়াইল্যা পাহাড় এলাকায় বাসার জানালা দিয়ে গৃহকর্তা সুমন চৌধুরীর ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বাসা থেকে স্বামী-স্ত্রী ও তাদের দুই কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বাসা থেকে সুমন চৌধুরী, বেবী চৌধুরী, তাদের পাঁচ বছরের মেয়ে অবন্তিকা চৌধুরী ও তিন বছরের জ্যোতিকা চৌধুরীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ঘরটির দরজা বন্ধ পান প্রতিবেশিরা। ডাকাডাকির পর সাড়া না পয়ে পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ দরজা ভেঙে চারজনের মরদেহ উদ্ধার করে। প্রতিবেশীরা জানায়, অনটনের কারণে পরিবারে অশান্তি চলছিলো। এ কারণে সন্তানদের হত্যার পর তারা আত্মহত্যা করে থাকতে পারেন। বিস্তারিত অনুসন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

পরে ঘরের দরজা ভেঙ্গে গৃহকর্তা সুমন চৌধুরী, তার স্ত্রী বেবী চৌধুরী ও তাদের ২ শিশু সন্তান অর্পিতা চৌধুরী ও জ্যোতিকা চৌধুরীর লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় । নিহতরা হিন্দু সম্প্রদায়ের এবং একই পরিবারের সদস্য বলে জানিয়েছেন পুলিশ সুপার।


Shares