প্রচ্ছদ


ফিরছেন ছোট পর্দায় ঐন্দ্রিলা আহমেদ

20 January 2018, 16:18

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 282 times.

মাত্র চার বছর বয়সে প্রাইজবণ্ডের বিজ্ঞাপনে প্রথম মডেল হয়েছিলেন ঐন্দ্রিলা। এরপর আফজাল হোসেনের নির্দেশনায় ‘সানক্রেস্ট’র বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। এরপর আরো ১৪/১৫টি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন প্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের উত্তরসূরী ঐন্দ্রিলা আহমেদ ।  দীর্ঘ দশ বছর বিরতি কাটিয়ে আবারো অভিনয়ে ফিরে নিজস্ব স্বকীয়তা ও শৈল্পিক গুণে রীতিমত বেশ আলোচনায় রয়েছেন। তার অভিনীত নাটকগুলো আসছে ভালোবাসা দিবসেই বিভিন্ন চ্যানেলে প্রচার করা হবে। অনেকটা সময় অভিনয় থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি ঐন্দ্রিলা আহমেদের। বিরতি কাটিয়ে আবারো ফিরেছেন তিনি অভিনয়ে। আর এসেই প্রচুর ব্যস্ত হয়ে পড়েছেন।

এরই মধ্যে তিনটি নাটকে কাজ করেছেন। এবার তার ফেরার যাত্রায় যোগ হলো বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করা। গতকাল নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় গ্রামীণফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তিনি। রাজধানীর কোক স্টুডিওতে এ বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।

ঐন্দ্রিলা জানান, ‘গ্রামীণফোনের বিজ্ঞাপনের মাধ্যমে অনেকটা সময় পর মডেলিংয়ে ফিরেছি বলা যায়। আর অমিতাভ ভাই এই সময়ের একজন মেধাবী নির্মাতা। উনার সাথে এর আগে কাজ করার কথা থাকলেও করা হয়ে উঠেনি। এই বিজ্ঞাপন দিয়েই তার সঙ্গে আমার প্রথম কাজ করা হল। খুব ভালো লেগেছে কাজটি করে। খুব শীঘ্রই এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে।’


Shares