প্রচ্ছদ


মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক লীগের দুই উপজেলায় সম্মেলন

12 February 2018, 22:23

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 215 times.

মৌলভীবাজার জেলায় স্বেচ্ছাসেবক লীগের রাজনগর ও কমলগঞ্জ দুই উপজেলার সম্মেলন ১৩ ও ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন সংগঠনের সভাপতি আলহাজ্ব মোল্লা মোহাম্মদ আবু কাওছার, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ রফিকুর রহমান, কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুশ শহীদ, মৌলভীবাজার সদর ও রাজনগর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর মোবাশ্বির চৌধুরী, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কেন্দ্রীয় সদস্য জামিল আহমদ, এডভোকেট কামাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান বিপ্লব। সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজমুল হক। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখবেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী।
সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আনন্দ উচ্ছাস। পদ-পদবীর লবিংয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ব্যানার আর ফেষ্টুনে সাজ সাজ রব বিরাজ করছে সম্মেলন স্থলঘিরে। রাজনগর উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণার দু’বছর পরে এই উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। এদিকে কমলগঞ্জ উপজেলার আহ্বায়ক কমিটি গঠনের দীর্ঘ ১৮ বছর পরে অনুষ্ঠিত হচ্ছে কমলগঞ্জের সম্মেলন।
সম্মেলনের ব্যাপারে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নে আমাদের সংগঠনের সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার ও সাধারণ সম্পাদক পংকজ নাথ এমপির নির্দেশে সিলেট বিভাগের প্রতিটি জেলা উপজেলায় সংগঠনকে সুসংগঠিত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। সিলেট বিভাগে স্বেচ্ছাসেবক লীগ আজ একটি সুশৃঙ্খল সংগঠন। তারই ধারাবাহিকতায় আমাদের কাঙ্খিত সাংগঠনিক লক্ষ্য ইতোমধ্যে অর্জিত। দেশের অন্যান্য উপজেলার মতো এ উপজেলা দুটিতেও যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসবে বলে আশা করছি।
উপজেলা দুটির পূর্ণাঙ্গ কমিটির ব্যাপারে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নজমূল হক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী জানান, দলের দুঃসময়ের ত্যাগী পরিশ্রমী কর্মী ও সাবেক ছাত্রনেতাদের নিয়ে নতুন-পুরাতন সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে এমনটাই কেন্দ্রের নির্দেশ। এখানে কোন অনুপ্রবেশকারীদের সুযোগ নেই।


Shares