প্রচ্ছদ


সিলেটে ঠাকুর অনুকুল চন্দ্রের ১৩০তম জন্ম মহোৎসব ৯ মার্চ শুক্রবার

05 March 2018, 16:52

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 333 times.

যুগপুরুষোত্তম পরমপ্রেমময় ঠাকুর শ্রীশ্রী অনুকুল চন্দ্রের ১৩০তম সিলেট বিভাগীয় জন্ম মহোৎসব ও মন্দির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সিলেট শহরের করের পাড়াস্থ শ্রীহট্র সৎসঙ্গ বিহার-এ সিলেট বিভাগীয় জন্ম মহোৎসব ও মন্দির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসুচীর মধ্যে রয়েছে, ৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ১মিনিটে সন্ধ্যাকালীন সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও সদগ্রন্থদি পাঠ, সন্ধ্যা ৭ টা ১ মিনিটে ধামাইল গীত, রাত সাড়ে ৮ টায় শ্রীমদ্ভাগবত গীতা পারায়ন। ৯ মার্চ শুক্রবার ভোর ৪ টা ১ মিনিটে নহবৎ, ভোর ৪ টা ৩১ মিনিটে ঊষা কীর্ত্তন, ভোর ৫ টা ৫৯ মিনিটে সমবেত বিনতী প্রার্থনা, নাম জপ ও অমিয় গ্রন্থাদি পাঠ, সকাল ৬ টা ৩১ মিনিটে ভক্তিমূলক সঙ্গীতানুষ্ঠান, সকাল ৯ টা ১ মিনিটে যুগপুরুষোত্তম পরমপ্রেমময় ঠাকুর শ্রীশ্রী অনুকুল চন্দ্রের প্রতিকৃতিসহ নগর পরিক্রমা, সকাল ১০ টা ৫০ মিনিটে মাতৃ সম্মেলন, বিষয় : আদর্শ পরিবার গঠনে মায়ের ভুমিকা। সকাল ১১ টা ১ মিনিটে বিনামূল্যে এ্যালোপ্যাথিক ও হোমিও চিকিৎসা প্রদান, দুপুর ১২ টা ৩১ মিনিটে শ্রীশ্রী ঠাকুরের ভাবাদর্শে লীলা কীর্ত্তন, দুপুর ১ টা ১ মিনিটে মহাপ্রসাদ বিতরণ, বিকেল ৩ টা ১ মিনিটে ধর্মসভা, বিষয় : শ্রীশ্রী ঠাকুরের দিব্যজীবন ও বাণী।

সন্ধ্যা ৬ টা ১ মিনিটে সন্ধ্যাকালীন সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও সদগ্রন্থদি পাঠ ও সন্ধ্যা ৬ টা ৩১ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান। উৎসবে সারাদিন দীক্ষা দানের ব্যবস্থা রয়েছে।

যুগপুরুষোত্তম পরমপ্রেমময় ঠাকুর শ্রীশ্রী অনুকুল চন্দ্রের ১৩০তম সিলেট বিভাগীয় জন্ম মহোৎসব ও মন্দির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে সর্বস্তরের ভক্ত, শিষ্য ও অনুরাগীদের স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য উৎসব কমিটির সভাপতি কন্দর্পময় মজুমদার ও সাধারণ সম্পাদক রথীন্দ্র লাল দাস (ভক্ত) বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি।


Shares