প্রচ্ছদ


জনগণের সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (ভিডিও)

07 March 2018, 19:56

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 353 times.

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ উপলক্ষ্যে বিকেলে আওয়ামী লীগ আয়োজিত সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় ‘যারা দেশের স্বাধীনতা ও উন্নয়নে বিশ্বাস করেন না তাদের বিষয়ে জনগণকে সজাগ থাকার আহ্বান’ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।  ‘সারা বাংলাদেশের সকল মানুষের কাছে আমার আহ্বান,  এই বাংলাদেশে জঙ্গীবাদ,  সন্ত্রাস এবং মাদক যাতে কোনোভাবে আমাদের যুবসমাজকে নষ্ট করতে না পারে,  তার জন্য আপনারা সজাগ থাকবেন । পাশাপাশি আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয় ।  কিন্তু তার পূর্বে যারা ছিলো, জেনারেল জিয়া,  জেনারেল এরশাদ,  খালেদা জিয়া- কই,  তাদের সময় তো দেশ এতো উন্নতি করতে পারে নাই ।’ ‘কারণ তারা স্বাধীনতায় বিশ্বাসই করতো না । বাংলাদেশের উন্নয়নে বিশ্বাস করতো না । তারা তো ওই যুদ্ধাপরাধীদের নিয়েই রাষ্ট্র চালাতে চায় । যারা বাংলাদেশের স্বাধীনতাই চায়নি, তারা এদেশের উন্নতি করবে কেন ?

তিনি বলেন দেশের ১৬ কোটি মানুষসহ মিয়ানমারের প্রায় ১০ লাখ শরণার্থীকে রিলিফের ব্যবস্থা, থাকার ব্যবস্থা সরকার করে দিয়েছে ।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মহোৎসব পালন করেছে । প্রধানমন্ত্রী তার বক্তব্যে বাংলার মাটি থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদকমুক্ত করতে যুবসমাজকে এগিয়ে আসার আহ্বান জানান ।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার একটা উৎসব ছিলো আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করা । ওটাই নাকি তার আন্দোলন । আমরা জীবনে শুনি নাই জনগণের জন্য রাজনীতি করে মানুষকে পুড়িয়ে হত্যা করার কথা ।’

ভিডিও সৌজন্যে: সময়টিভি।


Shares