প্রচ্ছদ


মৌলভীবাজারে যুবদল নেতার মৃত্যু বার্ষিকী পালিত

10 March 2018, 15:59

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 354 times.

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার প্রতিনিধি:  মৌলভীবাজারে জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি , সাবেক ইউপি মেম্বার ও দলের ত্যাগী নেতা প্রয়াত আদর মিয়ার ২য় মৃত্যু বার্ষিকী জেলা যুবদলের আয়োজনে যাথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে । শনিবার (১০মার্চ) বিকাল ৩টার দিকে শহরের চৌমুহনা এলাকার একটি অভিজাত হোটেলে দলটির এই প্রয়াত নেতার স্মরনে আলোচনা সভা , দোয়া মাহফিল ও খাবারের আয়োজন করে জেলা যুবদল ।

জেলা যুবদল নেতা মুহিতুর রহমান হেলাল এর সভপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি সদস্য মোশারফ হোসেন বাদশা, জেলা যুবদলের সাবেক সভাপতি আনকার আলী সুলেমান, তাতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান শামিম আহমদ, জেলা ছাত্রদল নেতা সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন ও ছাত্রদল নেতা সৈয়দ নেপুর আলী প্রমুখ।

এছাড়াও দলের এই প্রয়াত নেতার জীবন ও কর্ম নিয়ে আলোচনা পর্বে অংশ নেন বিএনপি,যুবদল ও ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আলোচনা শেষে মরহুম আদর মিয়ার মাগফিরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


Shares