প্রচ্ছদ


চা শ্রমিকদের জন্য আলাদা হাসপাতাল হবে- নাসিম

11 March 2018, 11:55

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 444 times.

১০ মার্চ, শনিবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জে ৩১ থেকে ৫০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন,  চা শ্রমিকদের জন্য আলাদা হাসপাতাল তৈরি করা হবে ।- খবর বাসসের।

মোহাম্মদ নাসিম বলেন,  ‘চা শ্রমিকদের টিবি রোগ নিরাময়সহ চিকিৎসাসেবা নিশ্চিত করতে আলাদা হাসপাতাল তৈরি করা হবে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন আলোকিত হয়ে গেছে । সরকার দেশের প্রতিটি জেলায় মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করছে । সেই ধারাবাহিকতায় অচিরেই মৌলভীবাজার জেলায় একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা হবে ।’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের (এইচইডি) বাস্তবায়নে ৮ কোটি ৩২ লাখ ৬ হাজার ৭০১ টাকা ব্যয়ে ৫০ শয্যাবিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভবনটি নির্মিত হয় ।  উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি উপাধ্যক্ষ ও সাংসদ মো. আব্দুস শহীদের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য মো. আব্দুল মতিন,  মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,  জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ,  সাধারণ সম্পাদক মিসবাউর রহমান,  কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক প্রমুখ বক্তব্য রাখেন । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. সত্যকাম চক্রবর্তী।


Shares