প্রচ্ছদ


যুব গেমসে সিলেট বিভাগীয় কারাতে দলের সাফল্য

17 March 2018, 23:21

নিজস্ব প্রতিবেদক
Share
This post has been seen 326 times.

যুব গেমস-২০১৮ তে কারাতে প্রতিযোগিতায় সিলেট বিভাগীয় কারাতে দল সফলতা পেয়েছে। জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দেশের ৮টি বিভাগের মধ্যে সিলেট বিভাগের অর্জন ১টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ৬টি তাম্র পদক। উপজেলা থেকে জেলা এবং পরবর্তীতে জেলা থেকে বিভাগীয় পর্যায়ে চূড়ান্তভাবে অনূর্ধ-১৭ বছর বয়সের ৬ জন ছেলে এবং ৬ জন মেয়ে নিয়ে গঠিত হয় সিলেট বিভাগীয় কারাতে দল।এদের মধ্যে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার কারাতে খেলোয়াড় শুভ্র রায় সাগর কুমিতে (-৪০) কেজিতে স্বর্ণপদক ও দলীয় কাতা ইভেন্টে তাম্রপদক পান।

তাছাড়া রৌপ্যপদক অর্জন করেন একক কাতায় ফজলুল করিম নোমান, কুমিতে (-৫০ কেজি) তাহমিদ ইশরাক আহমেদ, মেয়েদের দলীয় কাতা ইভেন্টে নোলক রায় স্বর্ণা, ফারজানা আক্তার সোনিয়া, উম্মে কুলসুম শিমু, কুমিতে (-৪০ কেজি) নুসরাত জাহান সিকদার আনিকা, কুমিতে (-৫৫ কেজি) কুলসুমা আক্তার শিউলী, তাম্রপদক অর্জন করেন দলীয় কাতা ইভেন্টে ফজলুল করিম নোমান, তাহমিদ ইশরাক আহমেদ, শুভ্র রায় সাগর, কুমিতে (-৬০ কেজি) ফারজানা আক্তার সোনিয়া, কুমিতে (+৬০ কেজি) জাহিদ হাসান ও কুমিতে (-৪৫ কেজি) শরীফুল হক চৌধুরী।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়শেন আয়োজিত বাংলাদেশ যুব গেমস্ ২০১৮ প্রতিযোগিতায় সিলেট বিভাগীয় কারাতে দলের প্রধান কোচ ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের কাউন্সিলর ও সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম.এ.এ. মাসুদ রানা ও টিম ম্যানেজারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার অফিস সচিব সুব্রত দে, সহকারী কোচ জাতীয় খেলোয়াড় শাহিদুল ইসলাম সৌমিক, সহকারী টিম ম্যানেজার মাহবুব হোসাইন, রাকিব আহমেদ।

Share


Shares