প্রচ্ছদ


জামিনের পর বিদেশ যাওয়ার অনুমতিও পেলেন সালমান

17 April 2018, 18:21

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 459 times.

১৯৯৮ সালে সালমান, সেফ, তব্বু, নীলম ও সোনালি হাম সাথ সাথ হ্যায় বলিউডের ছবির শ্যুটিংয়ে ভারতের যোধপুর গিয়েছিলেন । অভিযোগ, শ্যুটিং চলাকালীন ১ ও ২ অক্টোবরের রাতে আলাদা আলাদা দুটি জায়গায় সালমান কৃষ্ণসার শিকার করেন । ২০ বছরের পুরনো এই মামলায় তাঁকে সম্প্রতি শাস্তি দেওয়া হয় ।তবে দু’রাত জেলে কাটানোর পর অবশেষে মুক্তি পান সালমান খান । ৫০,০০০ টাকার বন্ডে মুক্তি পান তিনি । তবে আদালত জানিয়েছিলো, বিদেশ যাওয়ার আগে আদালতের অনুমতি নিতে হবে।

মাত্র ২ দিনে মিলেছে জামিন ! এবার মিলল বিদেশ যাওয়ার অনুমতিও । সাধারনত কোর্টে মামলা চললে অভিযুক্ত ব্যক্তির দেশের বাইরে যাওয়ায় রয়েছে নিষেধাজ্ঞা ভারতে । কিন্তু সালমান নায়কের বেলায় নিয়ম খানিকটা বদলে গেল !  ভাইজানকে বিদেশে যাওয়ার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিল ভারতের আদালত ।  ২৫ শে মে থেকে ১০ জুন-এই দশ-পনেরো দিন দেশের বাইরে অবাধে যাতায়াত করতে পারবেন এই নায়ক ।

জানা গিছে, এই সময়ের মধ্যে অভিনেতা কানাডা, নেপাল ও আমেরিকা যাবেন। বলা হচ্ছে, শ্যুটিংয়ের জন্যই নাকি ছাড় দেওয়া হয়েছে ।  কিন্তু প্রশ্ন থেকেই যাচ্ছে ? বিদেশে গিয়ে কী দেশে ফিরবেন বজরঙ্গি ! দেশে ফিরে না আসার তালিকাটা তো নেহাত ছোট নয় ! তাই পুরোটাই এখন কৃষ্ণসারের বরাত ।


Shares