প্রচ্ছদ


ছাত্রলীগের ২৯তম সম্মেলন নতুন কমিটি ছাড়াই সমাপ্ত

12 May 2018, 23:48

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 263 times.

শনিবার বিকাল সাড়ে ৩টায় দ্বিতীয় অধিবেশনের শুরুতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, কমিটি জন্য যোগ্যতার ভিত্তিতে কিছু নাম নেত্রীর কাছে জমা দেয়া হয়েছে। শিগগিরই নেত্রী নতুন নেতৃত্বের বিষয় আমাদের জানিয়ে দেবেন। হয়তো কমিটি ঘোষণা করতে দু-একদিন সময়ও লাগতে পারে।

শনিবার বিকাল পৌনে ৪টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের মিলনায়তনে ছাত্রলীগের সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ। নতুন কমিটি নির্বাচন ছাড়াই ছাত্রলীগের ২৯তম সম্মেলন সমাপ্তি ঘোষণা করা হয়েছে । এর আগে শুক্রবার বিকালে ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করার পর বক্তব্য দেয়ার সময় ছাত্রলীগের নেতা নির্বাচনে বয়স সীমা ২৭ থেকে এক বছর বাড়িয়ে ২৮ বছর নির্ধারণের ঘোষণা দেন সংগঠনটির সাংগঠনিক নেত্রী শেখ হাসিনা।

এ সময় সোহাগ বলেন, ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আগামী দুই-একদিনের মধ্যে সংগঠনের নতুন নেতৃত্ব ঘোষণা করবেন । ইতিমধ্যে চূড়ান্তভাবে প্রকাশ করা হয়েছে ছাত্রলীগের পদপ্রত্যাশী বৈধ প্রার্থীদের তালিকা।

শুক্রবার রাতে সংগঠনে ২৯তম কাউন্সিলের জন্য গঠিত নির্বাচন কমিশন এ তালিকা প্রকাশ করে। বৈধ প্রার্থীদের তালিকা অনুযায়ী, সভাপতি প্রার্থী ৬৬ জন। সাধারণ সম্পাদক প্রার্থী ১৬৯ জন। এদের মধ্যে অনেকে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয় পদেই আবেদন করেছেন।


Shares