প্রচ্ছদ


কানের লাল গালিচায় পেখম মেললেন ঐশ্বরিয়া

13 May 2018, 16:27

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 410 times.

‪6th part of #aishwaryaraibachchan at red carpet ✨✨✨‬

A post shared by All about bollywoodLoveAishSRK (@olivialove_aishwarya_srk) on

কান চলচ্চিত্র উত্সবে অংশগ্রহণ করতে শুক্রবারই দেশ ছেড়েছিলেন বলি ডিভা ঐশ্বরিয়া রাই। আর শনিবার কানের রেড কার্পেটে তাঁর উপস্থিতি হতবাক করে দিল তামাম বিশ্বকে। রাইসুন্দরীর ভক্তরা তো বটেই, তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই। প্রজাপতির পাখনার অনুপ্রাণিত পোশাকে আন্তর্জাতিক মঞ্চে তাঁর এই উপস্থিতি ফের একবার বিশ্বমঞ্চে উজ্জ্বল করল ভারতীয় নারীর জয়যাত্রা । কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করতে শুক্রবারই দেশ ছেড়েছিলেন বলি ডিভা ঐশ্বরিয়া রাই।

আর শনিবার কানের রেড কার্পেটে তাঁর উপস্থিতি হতবাক করে দিল তামাম বিশ্বকে। রাইসুন্দরীর ভক্তরা তো বটেই, তাঁর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না কেউই। প্রজাপতির পাখনার অনুপ্রাণিত পোশাকে আন্তর্জাতিক মঞ্চে তাঁর এই উপস্থিতি ফের একবার বিশ্বমঞ্চে উজ্জ্বল করল ভারতীয় নারীর জয়যাত্রা। এদিন ঐশ্বর্যর চোখের রঙের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল তাঁর পোশাকের রং। হালকা মেক আপে রাই হয়ে উঠে ছিলেন অনন্যা। হাজার ফ্ল্যাসবাল্বের সামনে স্বকীয় ভঙ্গীতে মন মাতালেন তিনি। পোশাকশিল্পী মিশেল শিনকোর নকসা করা এই গাউনটি তৈরি হয়েছে প্রজাপতির পাখনার অনুকরণে।

ঐশ্বরিয়ার জন্য নিখুঁতভাবে পোশাকটি তৈরি করেছেন তিনি। ফলে সময়ও লেগেছে প্রচুর। দিন কয়েক আগেই ইন্সটাগ্রামে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। তার মাধ্যমেই কানে নিজের ছবি সবার কাছে পৌঁছে দিচ্ছেন তিনি।

ইন্সটাগ্রামে আরাধ্যার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন ঐশ্বরিয়া। যাতে টুকটুকে লাল ফ্রকে দেখা যাচ্ছে আরাধ্যাকে। বলে রাখি, গত বছর কানের কার্পেটে ডিজনি প্রিন্সেস রূপে দেখা গিয়েছিল ঐশ্বরিয়াকে। চোখধাঁধানো রূপের ঝলকে সেবারও শোরগোল ফেলেছিলেন তিনি।



Shares