প্রচ্ছদ


আইপিএল-এ আজ ফাইনালে মুখোমুখি চেন্নাই-হায়দ্রাবাদ

27 May 2018, 16:08

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 436 times.

আইপিএলের ইতিহাসে সেরা দলও বলা চলে চেন্নাই সুপার কিংস । ২০১০ ও ২০১১ সালে টানা দুইবার শিরোপা জিতেছিল । এরপর ২০১২, ২০১৩ ও ২০১৫ সালের ফাইনালে খেলেছে তারা । অপরদিকে ২০১৬ সালে প্রথম বার উঠেই শিরোপা জিতে হায়দ্রাবাদ । তাছাড়া সাকিব আল হাসান এই নিয়ে তৃতীয় বার ফাইনাল খেলবে । আগের দুই বারের কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুইটি ফাইনাল খেলে দুটিতেই শিরোপা জিতেছে ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শিরোপা লড়াইয়ের ম্যাচে আজ সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস । এই ম্যাচটির মধ্যে দিয়ে শেষ হবে এবারের আসর । পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দলের মধ্যেই এই লড়াই হবে । মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় ।  আইপিএলের চলতি আসরের শুরু থেকেই দারুণ ছন্দে হায়দ্রাবাদ । সাকিব-রশিদের বোলিং কেমেস্ট্রি আর নতুন অধিনায়ক উইরিয়ামসনের দায়িত্বে গ্রুপ পর্বের শীর্ষে থেকেই কোয়লিফায়ার নিশ্চিত করে দলটি । তবে প্রথম কোয়ালিফায়ারে চেন্নাইয়ের কাছে হেরে কিছুটা চাপে আছে তারা ।  এবারের মৌসুমে তিন বারের দেখায় তিন বারই অরেঞ্জ আর্মিদের হারিয়েছে ধোনির চেন্নাই ।

অপরদিকে টানা দুই বছর আইপিএলে নিষিদ্ধ চেন্নাই এই আসরে ফিরেই ফর্মের সেরাটা দেখাচ্ছে । প্রতিটি ম্যাচ কিংসের মতই খেলছে তারা । আসর জুড়েই রয়েছে তারা । তাইতো ফাইনালে নিজের দল নিয়ে বেশ আত্মবিশ্বাসী দলটির অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ।



Shares