প্রচ্ছদ


খালেদার স্বাস্থ্য পরীক্ষায় ৪ চিকিৎসক

10 June 2018, 14:17

নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি
This post has been seen 380 times.

শুক্রবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘খালেদা জিয়া গত ৫ জুন (মঙ্গলবার) কারাগারে মাথা ঘুরে পড়ে যান। সম্প্রতি কারাগারে তার নিকটাত্মীয়রা দেখা করতে যান। এ সময় তিনি একথা জানান। সরকারের জিঘাংসার কষাঘাতের তীব্রতা যে কত ভয়াবহ, সেটি বোঝা যাবে শুধু খালেদা জিয়ার প্রতি অমানবিক আচরণের মাত্রা দেখলেই।’ কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারে গেছেন তার ৪ জন ব্যক্তিগত চিকিৎসক । শনিবার বিকেল ৪টার দিকে কারাগারের ভেতরে প্রবেশ করেন তারা ।

মেডিসিনের এফএম সিদ্দীকী, নিউরো সার্জন ওয়াহিদুর রহমান, চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. আবদুল কুদ্দুস ও ডা.মামুন রহমান খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে প্রবেশ করেছেন বলে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান ।

রিজভী আরও বলেন, ‘খালেদা জিয়া গত তিন সপ্তাহ ধরে ভীষণ জ্বরে ভুগছেন । যা কোনোক্রমেই ঠিক হচ্ছে না । চিকিৎসা বিদ্যায় যেটিকে বলা হয় টিআইএ (ট্রানজিয়েন্ট স্কিমিক অ্যাটাক) । দেশনেত্রীর দুটো পা এখনও ফুলে আছে এবং তিনি তার শরীরের ভারসাম্য রক্ষা করতে পারছেন না ।’


Shares