প্রচ্ছদ


কথন আবৃত্তি সংসদ কমিটি গঠিত

10 June 2018, 15:16

আবু বকর আল আমিন
This post has been seen 462 times.

মহান ভাষা আন্দোলন ও গৌরবময় মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আবহমান বাংলার ইতিহাস,ঐতিহ্য ও সাংস্কৃতিক অগ্রযাত্রায় আবৃত্তিশিল্পের প্রসার,চর্চা,বিকাশ ও প্রমিত উচ্চারণে বাংলা বলার প্রত্যয়ে ৫ ডিসেম্বর ২০১৪ সালে গঠিত হয় কথন আবৃত্তি সংসদ,সিলেট এবং গতবছর বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সহযোগী সদস্যপদ লাভ করে সংগঠনটি । আবু বকর আল আমিন কে সমন্বয়কারী করে কথন আবৃত্তি সংসদ, সিলেট এর কমিটি গঠন। আজ (১০.০৬.১৮-রোববার) দুপুর ১২ টায় সিলেট জেলা শিল্পকলা একাডেমীর চিত্রশালায় আবৃত্তি সংগঠন কথন আবৃত্তি সংসদ, সিলেট এর ১ম কার্যকরী কমিটির ঘোষণা করা হয়।
তিন বছর মেয়াদি এগারো সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সভার সভাপতি ও সংগঠনটির উপদেষ্টা,বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মণ্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুল।
সভায় সর্বসম্মতিক্রমে অসিত বরণ দাশগুপ্ত কে মুখ্যনির্বাহী এবং আবু বকর আল আমিন কে সমন্বয়কারী করে এগারো সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন পলা দাশ গুপ্ত (জুঁই),মোঃতোফাজ্জল ইসলাম (শাকিল),মোঃ এমরাজ চৌধুরী, দূর্বা দেব,রাজন পাল,আদনান আনোয়ার নাহিয়ান,আবুল হাসনাত স্বপন,অপর্ণা ভৌমিক, সুমাইয়া ইসলাম শোভা।
সভায় সংগঠনের বিগত দিনের বিভিন্ন কার্যক্রমের পর্যালোচনা শেষে আগামী ছয়মাসের সাংগঠনিক কর্ম পরিকল্পনা ঘোষণা করেন প্রতিষ্ঠাতা আহবায়ক অসিত বরণ দাশ গুপ্ত।


Shares