প্রচ্ছদ


পিছিয়ে পড়া মানুষের কল্যাণে সম্পৃক্ত ব্যক্তিরাই মহৎ: বদরুল ইসলাম

12 June 2018, 11:27

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 301 times.

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, মানুষের কল্যাণে নিবেদিত মানুষরা কৃতি কর্মের মাঝে অমরত্ব লাভ করে। সমাজ ও জাতির কল্যাণে নিবেদিত না থাকলে আলোকিত দেশ গঠন অসম্ভব। বিশেষ করে আমাদের সমাজে অনেক পিছিয়ে পড়া মানুষ রয়েছেন, যাদের সহযোগিতা প্রয়োজন। এসব পিছিয়ে পড়া আর অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সুন্দর ও সমৃদ্ধ দেশ গঠনে সকল ভেদাভেদ ভুলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের আবুল কালাম, আব্দুল কাদির ও জামিল আহমদ এর পৃষ্ঠপোষকতা ও লক্ষনাবন্দ প্রগতি যুব সংঘের সহযোগিতা ও ব্যবস্থাপনায় রমজানের খাদ্যসামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (১১ জুন) গোলাপগঞ্জের লক্ষনাবন্দ ক্লাবের সম্মুখে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবক রেদওয়ান আহমদ। হাসান আহমদ ও বদরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ গোলাম কিবরিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী আনা মিয়া, যুবনেতা আব্দুল মালেক, ছাত্রনেতা ফজলুল করিম ফয়ছল, ফ্রান্স প্রবাসী শাহীন আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাছুম আহমদ, মনসুর আহমদ, শফি আহমদ, ছয়েফ আহমদ, বুরহান উদ্দিন রব্বানী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাসান আহমদ। প্রেসবিজ্ঞপ্তি-


Shares