প্রচ্ছদ


প্রেম ছিল বলিউডের তারকা-পত্নীদের জীবনেও

12 June 2018, 11:37

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 179 times.

বলিউডের অভিনেত্রীরা যারা বলিউড অভিনেতাদের বর্তমান স্ত্রী তাদের অনেকেরই বিয়ের আগে প্রেম ছিল। হিরোদের গলায় মালা পরানোর আগে এই তারকা পত্নীদের প্রেমিক কারা ছিল জানেন ? এদের নাম শুনলে তো চমকে উঠবেন ! এক্স-বয়ফ্রেন্ডদের আর খবর কে জানে ?

মীরা রাজপুত:  বলিউডের বর্তমানে শাহিদ কপূরের স্ত্রী মীরা রাজপুত । ২০১৫ সালের জুলাইয়ে বিয়ে করেন শহীদ কাপুর ও মীরা রাজপুত। তাদের সন্তান মিশার বয়স দেড় বছর। দ্বিতীয় সন্তান নেওয়ার ব্যাপারে এক সাক্ষাৎকারে শহীদ বলেছিলেন, ‘মীরার বয়স মাত্র ২২ বছর। আরেকটি সন্তানের বিষয়ে আমরা শিগগিরই পরিকল্পনা করব। সন্তানদের বড় করার একটি পর্যায়ে গিয়েই ক্যারিয়ারের সিদ্ধান্ত নেবে মীরা।’ অবশ্য মীরা সত্যিই অন্তঃসত্ত্বা কি না, সে ব্যাপারে স্পষ্ট কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি। তাদের পরিবারের ছবি প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়। দেখেই বোঝা যায়, সুখী পরিবারেই বড় হচ্ছে মিশা। তবে সত্যিই যদি মীরা আবারও অন্তঃসত্ত্বা হন, তাহলে মিশাও একজন খেলার সঙ্গী পাবে। তবে, শাহিদের সঙ্গে বিয়ের বাঁধনের আগে মীরার প্রেমিক ছিলেন আদিত্য লাল । দিল্লির বসন্ত ভ্যালি স্কুলে আদিত্য ও মীরা একই সঙ্গে পড়তেন। তখন থেকেই প্রেম। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

বিপাশা বসু:  বিপাশাকে নিয়ে বলিউডে এবং বিনোদন মাধ্যমে গসিপ কিছু কম হয়নি । বলিউডের অনেক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর । জন আব্রাহামের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলিউডের রীতিমতো টক অফ দ্যা টাউন । জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালে বলিউড তারকা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে মালা বদল হয় বিপাশার । তবে ডিনো মরিয়া এবং হরমন বাওয়েজার সঙ্গেও তাঁর সম্পর্কের কথা শোনা গেছে ।

করিনা কপূর: বলিউডের কাপুর এন্ড কাপুর ইন্ড্রাস্ট্রির ছোট মিয়া শাহিদ কপূরের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন করিনা। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও তাঁদের জুটি ছিল সুপারহিট। এরপর সাইফ আলীর সাথে অনেক লোকচুরির সম্পর্কের মধ্যে আলোচনা-সমালোচনা উতরে বিয়ের বন্ধনে আসেন কারিনা ।

ঐশ্বরিয়া রাই:  ঐশ্বরিয়া এবং সালমানের প্রেম-ব্রেকআপ নিয়ে পাপারাৎজিদের উৎসাহের অন্ত ছিল না। হাম দিল দে চুকে সনম  ছবিটা যেন বাস্তব রূপ নিয়েছিল ঐশ্বরিয়ার জীবনেও । সালমানের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়েও বরিউডে বেশ গসিপ হয় । শোনা গেছে, মডেলিংয়ের সময় হটমেলের প্রতিষ্ঠাতা সাবির ভাটিয়া এবং রাজীব মুলচন্দানির সঙ্গেও সম্পর্ক ছিল ঐশ্বরিয়ার । অত:পর অভিষেক বচ্চনের ঘরণী ঐশ্বরিয়া রাই বচ্চন।

রানী মুখার্জি:  ২০১৪ সালে ফিল্ম ডিরেক্টর আদিত্য চোপড়ার সঙ্গে চার হাত এক হয় রানীর । ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বলিউড বক্স-অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন রানী ।  তবে শোনা গেছে, ‘হদ কর দি আপনে’ ছবির শুটিংয়ের সময় থেকেই বলিউডের হিরো  গোবিন্দর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রানী ।


Shares