প্রচ্ছদ


আবার টেলিভিশন নাটকে সৌমিত্র দেব ,নায়িকা সাদিয়া ইসলাম মৌ

26 December 2018, 21:07

নিজস্ব প্রতিবেদক
This post has been seen 1102 times.

বহুদিন পরে আবার টেলিভিশন নাটকে অভিনয় করেছেন কবি সৌমিত্র দেব । একজন নারীবাদী লেখকের জীবনে ঘটে যাওয়া নাটকীয় ঘটনা প্রবাহ নিয়ে তৈরী হয়েছে নাটকঃ শেষ উপন্যাস। নাটকে নারীবাদী লেখকের চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ । অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শাহাদাদ হোসেন, সীমানা,মাশরুরা লাকী,সাদ্দাম হোসেন প্রমুখ । একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বিশিষ্ট সাহিত্যিক আনোয়ার চৌধুরী ।

পেশায় সিনিয়র সাংবাদিক সৌমিত্র দেব অভিনয়ে আত্মপ্রকাশ করেন একটি বিদেশী টেলিফিল্ম এডাম ডাউলা পরিচালিত হিডেন শ্যাডোস এর মাধ্যমে । তার অভিনীত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র মাসুদ পথিক পরিচালিত নেকাব্বরের মহাপ্রয়াণ জাতীয় পুরষ্কার পেয়েছে । সম্প্রতি শিল্পকলা একাডেমীর অর্থায়নে নির্মিত লুসি তৃপ্তি গোমেজ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ডাকঘর এও তার অভিনয় সবার নজর কেড়েছে ।অভিনয়ে সময় কম দেবার কারণ সম্পর্কে তিনি বলেন, পেশা জীবনে আমাকে খুব ব্যস্ত থাকতে হয় । ভালো গল্প না পেলে কাজ করতে ইচ্ছে করে না ।

শেষ উপন্যাস নাটকের কাহিনী রচনা করেছেন জাহিদ মাহমুদ ও অর্ক মোস্তফা ।চিত্রগ্রাহকঃ নাঈম ফুয়াদ। প্রধান সহকারী পরিচালকঃ সৌরভ কুন্ডু, রুদ্র বিপ্লব।সহকারী পরিচালকঃ প্যারিস।চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অর্ক মোস্তফা ।তিনি জানান ,নাটকের শুটিং শেষ । সম্পাদনা চলছে ।খুব শিগগির এটা প্রচারের দিনক্ষণ জানানো হবে ।


Shares